সোনামনির জন্মদিনের সেরা উপহার বই (৬টি বই) - ইকরিমিকরি । আমাদের স্বপ্নরাজ্য

সোনামনির জন্মদিনের সেরা উপহার বই (৬টি বই)

৳ 950.00

৬টি আলাদা প্যাকেজ থেকে বেঁচে নিন ব্যাগ ভর্তি বই।

মৃত্যু ভয়াল সিন্ধু

দুই কিশোর বন্ধুর অনেকদিনের শখ সমুদ্রে মাছ ধরা দেখবে। সম্দ্রু সম্পর্কে ওদের আগ্রহ বরাবরের। হাঙ্গর তিমি ডলফিন ঈলমাছ এ সবের বিবরণ আর নানা বিচিত্র গল্প ওরা সব পড়ে ফেলেছে সেই কবেই।

অস্ট্রেলিয়ার রূপকথা

অনেক অনেক কাল আগে এক মা ক্যাঙ্গারু তার বাচ্চাকে নিয়ে জঙ্গলে বাস করত। একদিন তারা নদীর ধারে বেড়াতে গেছে। সেখানকার কাহিনি নিয়ে গল্প ক্যাঙ্গারুর থলে। একদিন মাছেদের একটি দল পোকামাকড় শিকার করতে বের হয়। সেই কাহিনি নিয়ে মাছদের গল্প। বনের পাশে একটি অপরূপ সুন্দর পাহাড়ি ঝরনা আর একটি সুন্দর মেয়ে হাঁসের গল্প গায়াডারি প্লাটিপাস। এ রকম আরো আছে সূর্যের জন্ম, গোলো কাক ও অয়ারুগা কাকাতুয়া, হরবোলা পাখি উইদাহ, বাহলু চাঁদ ও একদল পথিক, গালা পাখি ও উল্লাহ গুইসাপ, বিল্বার ও মাইরাহ অস্ট্রেলিয়ার উপকথার দারুণ সব মজার গল্প।

মা কাক ছা কাক

মায়ের সাথে গাছের ডালে ওড়া শেখার খেলা খেলছে কাক ছানা। উড়তে চায় এখনই। আর একটু বড় হওয়ার তর সইছে না কিছুতেই। উড়তে গিয়ে ধপাস করে পড়ল মাটিতে। কিন্তু মাটিতে কী অপেক্ষা করছে, বন্ধু না বিপদ?

ছড়াছড়ি

ফুল পাখি আর সংখ্যা চেনো, এক আর একে যোগ হয়ে বন্ধু হলো, দুই ময়না টিয়ার ভালো লাগে দোলনচাঁপা জুঁই

ছড়া চাই ছড়া

শুধু কি গল্প! ইকরিমিকরির নতুন বইয়ের ঝাঁপিতে এক ঠোঙা ছড়াও আছে তোমাদের জন্য। বইটির নাম হলো ‘ছড়া চাই ছড়া’। আর এই বইয়ের পাতায় পাতায় রঙিন সব ছবির সঙ্গে আছে ভারি মজার মজার ছড়া। শুনবে কেমন? ‘ব্যাঙের ছানার সর্দি ভারি বৃষ্টি পড়ে ঝুপঝাপ ব্যাঙের ছানা ছাতার তলায় বসল এসে চুপচাপ।’ তোমার বয়স ৫-৮ হলে এই বইটি তুমি নিজের করে চাইতেই পারো।

হালুম! আলুম

একটাই বন। তো সে বনে থাকে...আচ্ছা, বইয়ের নাম দেখেও তো বোঝা যায়, কাদের কথা বলছি। কারা হালুম বলে ডাকে। মা যদি হালুম বলে ওরা বলে আলুম!
ক্যাটাগরি:
আইএসবিএন

978-984-92342-4-1

রিভিউ

এখনো কোনো রিভিউ নেই

আপনার রিভিউ দিন “সোনামনির জন্মদিনের সেরা উপহার বই (৬টি বই)”
Shopping Cart